বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

মুকসুদপুরে ফারুক খান এমপির পক্ষ থেকে ২য় দিনে খাদ্য সহায়তা বিতরণ

মুকসুদপুরে ফারুক খান এমপির পক্ষ থেকে ২য় দিনে খাদ্য সহায়তা বিতরণ

তারিকুল ইসলামঃ
করোনাভাইরাস মোকাবেলায় গোপালগঞ্জের মুকসুদপুরের অসহায় প্রান্তিক মানুষের পাশে দাঁড়িয়েছেন মুহাম্মদ ফারুক খান এমপি।
গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি‘র ব্যক্তিগত তহবিল থেকে ২য় দিনের মত তার স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীদের মাধ্যমে দু:স্থদের বাড়ী বাড়ী গিয়ে এসব বিতরণ করা হয়। ৫ এপ্রিল রবিবার সকালে উপজেলার খান্দারপাড় গোবিন্দপুর ও ভাবড়াশুর ইউনিয়নে এসব বিতরণ করা হয়।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড আতিকুর রহমান মিয়া, সম্পাদক রবিউল আলম শিকদার, যুগ্ম সম্পাদক মহিউদ্দীন আহমেদ মুক্ত এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, মুকসুদপুর প্রেসক্লাবের সহসভাপতি ছিরু মিয়া, সাবেক প্রচার সম্পাদক কাজী ওহিদ, বাংলা টিভির হাদিউজ্জামান, বাংলার নয়ন পত্রিকার নির্বাহী সম্পাদক তারিকুল ইসলাম উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন।
এরই ধারাবাহিকতায় ২য় দিনের মত উপজেলার খান্দারপাড়, গোবিন্দপুর, ভাবড়াশুর, বাশবাড়ীয়ায় ‍আওয়ামী লীগ নেতেৃবৃন্দের মাধ্যমে প্রতিটি গ্রাম ঘুরে ঘুরে খাদ্য সামগ্রী তুলে দেন । খাদ্য সহায়তার মধ্যে রয়েছে প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ১টি সাবান ও একটি সচেতনতামূলক লিফলেট।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার জানিয়েছেন মুহাম্মদ ফারুক খানের নির্দেশে উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে অসহায়, অসচ্ছল ও হঠাৎ কর্মহীন হওয়া তালিকা করা হয়। ওই তালিকা মোতাবেক খাদ্য সহায়তা পৌছে দেয়া হয়। তিনি আরো জানান, কোনরকম অনিয়ন বা অপচয় না হয় এজন্য সজাগ থাকার জন্য সকল পর্যায়ের নেতাদের সজাগ থাকার নির্দেশ দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com